স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি জি সিরিজ ৪০টি দেশে

দক্ষিণ কোরিয়া, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য ও ফ্রান্সসহ ৪০টির মতো দেশের বাজারে ছাড়া হয়েছে স্যামসাংয়ের নতুন ফোল্ডেবল ফোন গ্যালাক্সি জি সিরিজ। স্যামসাং জানায়, তাদের নতুন ফোন গ্যালাক্সি জি ফোল্ড ৩ ও গ্যালাক্সি জি ফ্লিপ ৩ ফোনগুলো স্টোরে আনা হয়েছে। আগামী অক্টোবর থেকে ১৩০টি দেশে ফোনগুলো পাওয়া যাবে। খবর কোরিয়া হেরাল্ড।

স্যামসাং জানায়, বিশ্বব্যাপী জি সিরিজের ফোল্ডেবল ফোন দুটির আগাম বিক্রি বেশ চাঙ্গা। ৭০টির মতো দেশে যে প্রি-অর্ডার এসেছে, তা অতীতের ফোল্ডেবল ফোনের রেকর্ড ভেঙে দিয়েছে। যুক্তরাষ্ট্রে ফোন দুটির যে পরিমাণ প্রি-অর্ডার এসেছে, তা চলতি বছর গ্যালাক্সি জি সিরিজের মোট বিক্রি ছাড়িয়ে গেছে। ভারতে এ সিরিজের প্রি-অর্ডার গ্যালাক্সি নোট২০-এর তিনগুণ। গত মঙ্গলবার থেকে ভারতে প্রি-অর্ডার নেয়া শুরু করে স্যামসাং।

৩০ সেপ্টেম্বরের মধ্যে দক্ষিণ কোরিয়ার যেসব গ্রাহক ফোল্ডেবল ফোন দুটির প্রি-অর্ডার দিচ্ছে, তারা বেশকিছু সুবিধা পাবেন বলে জানিয়েছে স্যামসাং। ক্রেতারা ১ লাখ ওনের একটি কুপন পাবে, যা দিয়ে স্যামসাং স্টোরে অন্য পণ্য কেনা যাবে অথবা তারা স্যামসাং কেয়ার প্লাস ওয়ারেন্টি সার্ভিসে ১ বছরের জন্য সদস্যপদ পাবেন।

বন্ধ করতে কীবোর্ড থেকে ESC চাপুন