বাজারে আসছে মটোরোলা মোটো এস ৩০ প্রো

মটোরোলা মোবাইল চলতি মাসে বেশ কয়েকটি ফোন লঞ্চ করে ফেলেছে। যার মধ্যে একটি হল মটোরোলা মোটো এস ৩০ প্রো।  এটি উক্ত কোম্পানীটির একটি মিড বাজেটের ফোন হতে চলেছে। চলতি মাসেই লঞ্চ করার কথা রয়েছে ফোনটির। চলুন দেখে নিই এই ফোনটির স্পেসিফিকেশন।

ডিসপ্লেঃ

মটোরোলা মোটো এস ৩০ প্রো মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৫৫ ইঞ্চি বিশিষ্ট পি- ওএলইডি, এফ এইচ ডি+ ডিসপ্লে। ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। উক্ত ফোনটির পি পি আই ডেনসিটি দেওয়া হয়েছে ৪০২। এছাড়া এই ফোনটির সাথে দেওয়া হয়েছে ১৪৪ হার্জ এর ডিসপ্লে রিফ্রেশ রেট যার ফলে ফোনটি বেশ ফাস্ট কাজ করবে বলে আশা করা যায়।

বডিঃ

মটোরোলা মোটো এস ৩০ প্রো এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ফোনটিতে ডুয়েল সিম ব্যাবহার করা যাবে। এর আয়তন হবে ১৫৮.৫X৭১.২X৭.৫ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৭২ গ্রাম।

হার্ডওয়্যারঃ

মটোরোলা মোটো এস ৩০ প্রো ফোনটির চিপসেট দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮+ ৫জি অক্টাকোর প্রসেসর এবং জি পি ইউ দেওয়া হয়েছে অ্যাড্রিনো ৬৬০। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮/১২ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬/৫১২ জিবি ফোন স্টোরেজ। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৫জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি।

ইউ এস বি ও টি জি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়াও থাকছে ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ ৫.২, ওয়াইফাই ৬ সহ যাবতীয় সব সুবিধা। মটোরোলা মোটো এস ৩০ প্রো মোবাইলটির ব্যাটারীটি দেওয়া হয়েছে ৪,৪০০ মিলি অ্যাম্পিয়ার এর। এছাড়া এই ফোনটির সাথে দেওয়া হয়েছে ৬৮ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম।

ক্যামেরাঃ

মটোরোলা মোটো এস ৩০ প্রো তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর। সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০ এফ পি এস এর ভিডিও রেকর্ডিং করা যাবে এবং প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচ ডি আর, প্যানোরামা, পোরট্রেইট, ৪কে ভিডিও রেকর্ডিং এর সুবিধা।

মূল্যঃ

মটোরোলা মোটো এস ৩০ প্রো মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৩০,৭৯২ টাকা।

বন্ধ করতে কীবোর্ড থেকে ESC চাপুন